বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
বিএসআরএফ নির্বাচনে রাজবাড়ীর সন্তান শাহজাহান কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত

বিএসআরএফ নির্বাচনে রাজবাড়ীর সন্তান শাহজাহান কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত

॥স্টাফ রিপোর্টার॥ প্রশাসনের প্রাণকেন্দ্র বাংলাদেশ সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের দ্বি-বার্ষিক (২০২১-২০২২) নির্বাচনে রাজবাড়ীর সন্তান শাহজাহান মোল্লা কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছে।

গত ১৩ই জুন ঢাকায় জাতীয় প্রেসক্লাবে সকাল ১০টা থেকে শুরু হয়েছে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণের পর গণনা শেষে বিকেল ৬টা ৩০ মিনিটে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।

নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৭টি পদে ভোট গ্রহণ করা হয়। সভাপতি পদে তপন বিশ্বাস এবং সাধারণ সম্পাদক পদে মাসুদউল হক নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদের মধ্যে বিজয়ীরা হলেন ঃ সহ-সভাপতি পদে মোতাহার হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক পদে আকতার  হোসাইন, অর্থ সম্পাদক পদে মোঃ শফিউল্লাহ সুমন, দপ্তর সম্পাদক পদে মোঃ মোসকায়েত মাশরেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ বাহরাম খান। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে তাওহিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।

কার্যনির্বাহী সদস্যর ৮টি পদে বিজয়ীরা হলেন ঃ ইসমাইল হোসাইন রাসেল, এম এ জলিল মুন্না (মুন্না রায়হান), মাইনুল হোসেন(পিন্নু), শাহজাহান মোল্লা, হাসিফ মাহমুদ শাহ, শাহাদাত হোসেন রাকিব, মোঃ বেলাল হোসেন ও মোঃ রুবায়েত হাসান।

সংগঠনের মোট ভোটার ১৫৪ জন ভোটারের মধ্যে ১৫২ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। এছাড়া নির্বাচন পরিচালনা কমিটিতে নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সংবাদের নির্বাহী সম্পাদক কাশেম হুমায়ুন ও দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত শাহজাহান মোল্লার বাড়ী রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপির মহাদেবপুর গ্রামে। সে শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল বার্তা ২৪.কমের সিনিয়র করেসপন্ডেন্ট হিসেবে কর্মরত।

উল্লেখ্য, ২০০৩ সালে বিএসআরএফ গঠনের শুরু থেকে অদ্যাবধি সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে। বিএসআরএফ সদস্যদের কর্ম দক্ষতা বাড়ানো ও বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদানসহ নানা কর্মসূচির মাধ্যমে সংগঠনটি এরইমধ্যে সুপরিচিতি লাভ করেছে। সদস্যদের যেকোনো সমস্যায় পাশে থেকে অনন্য অবদান রেখেছে বিএসআরএফ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!